জাতীয় ক্রীড়া ফেডারেশনে প্রশাসনিক কোর্সের সমাপ্তি

জাতীয় ক্রীড়া ফেডারেশনগুলোকে আরও সুষ্ঠু ও কার্যকরীভাবে পরিচালনার উদ্দেশ্যে দেশের বিভিন্ন ফেডারেশনসমূহের সঙ্গে সম্পৃক্ত ক্রীড়া সংগঠকদের কর্মদক্ষতা বৃদ্ধি এবং অলিম্পিক আন্দোলনকে জোরদার করতে ৫ দিনব্যাপী ন্যাশনাল ফেডারেশন অ্যাডমিনিস্ট্রেশন ডেভেলপমেন্ট পোগ্রাম সম্পন্ন হয়েছে।

সোমবার (৫ জুন) দুপুরে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ডাচ্-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে জাতীয় ক্রীড়া ফেডারেশনে এই প্রশাসনিক কোর্সের সমাপনী অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মাঝে সার্টিফিকেট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

আর্ন্তজাতিক অলিম্পিক কমিটির পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আয়োজিত এই প্রোগ্রামে বিভিন্ন সংস্থা থেকে ২৬ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। প্রোগ্রামটি পরিচালনা করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের জাতীয় কোর্স পরিচালক আকতার হোসেন খান, মো. মাহফুজুর রহমান সিদ্দিকী, ফারুকুল ইসলাম ও মো. মোশাররফ হোসেন মোল্লা।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।